Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের বড় ভাইয়ের আবেগঘন স্ট্যাটাস

ছোট ভাইকে ছাড়া প্রথম একটি ঈদ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৬:৫৯ পিএম

কোম্পানীগঞ্জের মরহুম সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির (২৯) হত্যাকা-ের ৮৪ দিনের মাথায় তার বড় ভাই নুর উদ্দিন নিজের ফেসবুক অ্যাকাউন্টে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন।

বৃহস্পতিবার মধ্যরাতে মুজাক্কিরবিহীন পরিবারের সদস্যদের সামনে মুসলমানদের সবচেয়ে বড় আনন্দের দিন ঈদুল ফিতর। এই ঈদ উদযাপনে ভারাক্রান্ত হৃদয়ে তিনি ছোট ভাইয়ের শূণ্যতা তুলে ধরে এমন স্ট্যটাস দেন। স্ট্যাটাসটি পোস্ট করার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

নুর উদ্দিনের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো, ’প্রাণপ্রিয় ছোট ভাই বিহীন ১ম ঈদ। হে আল্লাহ! যারা আমাদের হাসি-আনন্দ নিয়েছে কেড়ে, যারা আমার বৃদ্ধ মা-বাবার, সুখ-শান্তি-ঘুম নিয়েছে কেড়ে, তুমি তাদের দিওনা ছেড়ে। যারা আমাদের চোখে দিয়েছে জল,তুমি তাদের দিও তার প্রতিফল, তুমি ছাড় দিলেও দাওনা ছেড়ে, তোমার আজাব আসুক তেড়ে, তুমি তাদের দিওনা ছেড়ে।’

উল্লেখ্য, কোম্পানীগঞ্জে গত ১৯ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট তরকারি বাজারের সামনে সেতুমন্ত্রীর ছোট ভাই কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাদল গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে মুজাক্কির গুলিবিদ্ধ হন। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। এক পর্যায়ে সংকটাপন্ন অবস্থায় গত (২১ ফেব্রুয়ারি) দুপুরে আইসিইউতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় গত (২৩ ফেব্রুয়ারি) সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন নিহতের বাবা নোয়াব আলী মাষ্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ