Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যে স্কুলে পড়া, সেই স্কুলেই চুরি!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৭:৩২ পিএম

চট্টগ্রামে একটি স্কুলে চুরি করার অভিযোগে মোর্তজা হাসান ফাহিম (১৯) নামে একজনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে প্রায় দুই লক্ষ টাকার কম্পিউটার, কম্পিউটার সামগ্রী এবং একটি শাবল উদ্ধার করা হয়। ধৃত মোর্তজা হাসান ফাহিম একই স্কুলের শিক্ষার্থী ছিল।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গতকাল ভোরে আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয়ে চুরি হয়। বিদ্যালয় থেকে দুইটি কম্পিউটার এবং কম্পিউটারের বিভিন্ন যন্ত্রাংশসহ প্রায় দুই লক্ষ টাকার মালামাল চুরি হয়। পরে স্কুল কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে ফাহিমকে আটক করা হয়। ফাহিম সেই স্কুলেরই প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমানে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। ফাহিম জানায়, সে ভোরে একটি শাবল দিয়ে তালা ভেঙে দুইটি মনিটর, দুইটি সিপিইউ, স্ক্যানার, প্রিন্টার চুরি করে সিজিএস কলোনীর একটি পরিত্যক্ত কক্ষে রাখে। পরে তা অনলাইনে বিক্রির পরিকল্পনা ছিল তার। কিন্তু তার আগেই তাকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ