Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

ঈদের দিনে গৃহবধুর আত্মহত্যা, স্বামী পলাতক

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ৮:৩৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ঈদের দিনে বিলকিস (৩২) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার বিকেলে মির্জাপুর পৌর এলাকার কান্ঠালিয়া গ্রামে। বিলকিস ওই গ্রামের ফজলু মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামীসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে বলে জানা গেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিলকিস সকালবেলা তার ছোটভাই ও তার বন্ধুদের মিষ্টি মুখ করিয়ে বিদায় দেয়। বিকেলে সে বাবার বাড়ি দুল্যা বেগম যাবে বলে ছোট ভাই আকাশকে বলে। বিকেল পাঁচটার দিকে পাশের বাড়ির লোকজনের মাধ্যমে বিলকিসের বাবার বাড়ি খবর পৌছে সে আত্মহত্যা করেছে। কুমুদিনী হাসপাতালে গিয়ে তারা বিলকিসের মরদেহ দেখতে পায়।
খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ভাতগ্রাম ইউপি সদস্য তোফাজ্জল হোসেন বলেন, বিলকিস মাঝে মাঝেই তার স্বামী ও বাড়ির লোকজনের দ্বারা নির্যাতনের শিকার হয়েছে বলে এলাকার লোকজনের মাধ্যমে জানতে পেরেছেন। আত্মহত্যা ঘটনার পর বিলকিসকে তালাবদ্ধ ঘরের টিন কেটে বের করা হয়েছে বলেও তিনি জানান।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১১ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ