Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কোম্পানীগঞ্জে আইনের শাসন নেই, এটি যেন জেরুজালেম, আফগানিস্তান: উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২১, ১০:২৬ পিএম

কোম্পানীগঞ্জে আ.লীগের দু’গ্রুপের বিবদমান পরিস্থিতিতে ঈদুল ফিতর উপলক্ষে স্বপরিবারে পৈতিক বাড়িতে আসতে না পেরে ক্ষোভ-হতাশা ব্যক্ত করেছেন উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক নাজিম।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, কোম্পানীগঞ্জে এখন কোন আইনের শাসন নেই বললেই চলে, এটি যেন জেরুজালেম,আফগানিস্তান।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাসে তিনি এমন মন্তব্য করেন।
স্ট্যাটাসটি নিচে হুবহু, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এলো খুশির ঈদ।
আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে আমার যত শুভাকাঙ্খী আছেন সবাইকে জানাই ঈদ মোবারক। ইচ্ছে ছিল গ্রামে গিয়ে পরিবার ও আত্মীয়-স্বজনদের সাথে ঈদ করব, বাবা মায়ের কবর জিয়ারত করব, কিন্তু তা আর হলোনা, কারণ কোম্পানিগঞ্জে এখন কোন আইনের শাসন নেই বললেই চলে, এটি যেন জেরুজালেম, আফগানিস্তান, এখানে অপরাজনীতির হাত থেকে কোন লোকই নিরাপদ নয়, হোক সে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের নেতা, ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ কেউই নিরাপদ নয়, কারণ যে কোনো সময় যে কোনো লোকের হাত-পা ভেঙে দিতে পারে অথবা চলে যেতে পারে আপনার মূল্যবান প্রাণ, তার পর মৃত ব্যক্তিকে নিয়ে শুরু হবে নতুন রাজনীতি, একে অন্যের দোষ দিবে, কারন অতীতে তাই হয়েছে, এখানে কোন লোক দলীয় কোন্দলে মারা গেলে থানায় মামলা ও নিতে চায়না, পুলিশের নাকের ডগায় আসামীরা ঘুরাফেরা করলেও ধরেনা , গত চার মাস কোম্পানীগঞ্জের মানুষ কত কষ্টে আছেন মনে হয় দেখার কেউ নেই, আমাদের একমাত্র অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের সাহেব সব কিছু জেনেও না জানার মতকরে আছেন, প্রিয় নেতা আপনার প্রতি অনুরোধ আপনার কোম্পানিগঞ্জকে বাচান কোম্পানিগঞ্জের মানুষকে বাচান, আর অভিমান করে থাকবেন না। সবাই কে ঈদ মোবারক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ