Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী পৌর সভার উলুকান্দি গ্রামে গতকাল শনিবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২ পক্ষের সংঘর্ষে মহিলাসহ অন্তত ৭ জন আহত হয়েছে। জানা গেছে, বসতবাড়ির কিছু অংশ নিয়ে দীর্ঘদিন ধরে বাতেন গং ও আলালগংদের সঙ্গে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ঘটনার সময় প্রথমে বাতেন পক্ষের শফিকুলকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে প্রতিপক্ষ। তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়। আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিউল আজম খান জানান, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। তবে খোঁজখবর নেওয়া হচ্ছে।
পানিতে পড়ে শিশুর মৃত্যু
আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার হোগলাকান্দী গ্রামে ডোবার পানিতে পড়ে আলবি নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার খোকনের মেয়ে। গতকাল শনিবার দুপুরে সে খেলতে গিয়ে বাড়ির পাশের একটি ডোবায় পড়ে যায়। পরে লাশ ভেসে উঠলে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
শিয়ালের আক্রমণে আহত ৮
আড়াইহাজারে শিয়ালের আক্রমনে মহিলাসহ আরো ৮ জন আহত হয়েছে। গতকাল শনিবার উপজেলার খাগকান্দা ইউনিয়নের তুতুয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ফাতেমা, জনি, তাকমিনা, হালিমা, নজরুল ও আজিজুলকে ঢাকা মহাখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের সকলের বাড়ী খাগকান্দা ইউনিয়নের তাতুয়াকান্দা গ্রামে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।