Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈদের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড সোনম, ট্রোলারকে কড়া জবাব!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ১:৩০ পিএম

সোশ্যাল মিডিয়ার সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে ট্রোলিং শব্দটি। কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ায় তারকারা ট্রোলড হয়েই থাকেন। অনেকেই কটাক্ষ, বিদ্রুপ এড়িয়ে যেতে পছন্দ করেন। তবে সোনম কাপুরসেই দলে মোটেও পড়েন না। আর তা নিজের ইনস্টাগ্রাম ফলোয়ারদের ভালভাবেই বুঝিয়ে দিলেন নায়িকা।

মুখ খুললেই কার্যত ট্রোলের মুখে পড়েন সোনম কাপুর। বহুবার বিভিন্ন কারণের জন্য সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হয়েছেন তিনি। কখনো অদ্ভূত পোশাকের জন্য আবার কখনো কোনো বিষয়ে মন্তব‍্য করার জন্য সমালোচনার শিকার হয়েছেন সোনম। এবার ঈদের শুভেচ্ছা জানাতে গিয়েও কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেত্রী।

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে নিজের প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’র গানের একটি দৃশ্য পোস্ট করেছিলেন সোনম। ক্যাপশনে লিখেছিলেন, “আমার সমস্ত ভাই ও বোনেদের ঈদ মুবারক”

সোনমের এই পোস্টের প্রশংসা করেছেন অনেকেই। জানিয়েছেন, গানটি তাদের কতটা পছন্দ। তবে এর মধ্যেই আবার একজন বিদ্রুপ করে প্রশ্ন করেন, ঈদের এই পোস্টটি দেওয়ার বিনিময়ে কত টাকা পেয়েছেন সোনম? এই ক্ষিপ্ত নায়িকা সঙ্গে সঙ্গে প্রোফাইলটিকে ব্লক করে দেন। শুধু তাই নয় ব্লক করে দেওয়ার ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করে লেখেন, ‘শান্তি পেলাম!’

উল্লেখ্য, ২০০৭ সালে সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের যাত্রা শুরু করেন সোনম। ছবিতে তার বিপরীতে ছিলেন রণবীর কাপুর। তবে রণবীরের সঙ্গে নয় ছবির শেষে সালমান খানের সঙ্গে সোনমের মিল দেখানো হয়। তারপর থেকে একের এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের পায়ের তলার জমি পোক্ত করেছেন সোনম। আপাতত স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে রয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন