Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

হামাসের রকেট হামলায় ইসরাইয়েলে নিহত নারীর লাশ ভারতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৪:৩০ পিএম

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের রকেট হামলায় ইসরায়েলে নিহত নারীর লাশ ভারতে পৌঁছেছে। গত মঙ্গলবার রাতে চালানো রকেট হামলায় ইসরায়েলের আশকেলন শহরে নিহত কয়েকজনের মধ্যে তিনিও ছিলেন। ৩০ বছর বয়সী ওই নারীর বাড়ি ভারতের কেরালা রাজ্যের ইদুক্কি এলাকায়। নয়াদিল্লিতে শনিবার সকালে সৌম্য সন্তোষের মরদেহ আসে বলে এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে।

নিহত ওই নারীর লাশবাহী কফিনে শ্রদ্ধা নিবেদন করেছেন ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভি মুরলিধরন, ইসরায়েলের উপদূত ইয়েদিদিয়া ক্লেইন।
মুরলিধরন টুইটে বলেন, ‘ব্যথাতুর হৃদয় নিয়ে দিল্লিতে সৌম্য সন্তোষের দেহাবশেষ গ্রহণ করে আমরা শেষ শ্রদ্ধা জানিয়েছি।’ এর আগে মুরলিধরন জানিয়েছিলেন, সৌম্যর দেহাবশেষ কেরালায় নিজ বাড়িতে শনিবার পৌঁছাবে।
ওই নারী গাজা সীমান্তবর্তী আশকেলনে একটি বাড়িতে বৃদ্ধার দেখাশোনা করতেন। পরিবার জানিয়েছে, সাত বছর ধরে ইসরায়েলে ছিলেন সৌম্য। তার স্বামী ও ৯ বছর বয়সী ছেলে কেরালায় থাকছে। সূত্র : এনডিটিভি

 



 

Show all comments
  • আঃ কাদের ১৬ মে, ২০২১, ১০:১৪ পিএম says : 0
    Sad!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন