Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

করোনায় মৃত্যু নেই সিলেটে, আক্রান্ত ১৪ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৬:৫৫ পিএম

মহামারি করোনায় আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে। তবে ওই সময়ে শনাক্ত হয়েছেন ১৪ জন। এরমধ্যে ১৩ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়েছেন ১৮ জন।

আজ শনিবার (১৫ মে) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনের তথ্যানুযায়ী, গেল ২৪ ঘণ্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ১৪ জন । এর মধ্যে সিলেটে ১৩ জন ও ১ জন শনাক্ত হয়েছেন মৌলভীবাজারের। নতুন এই ১৪ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৪৫৬ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেটে আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৮৮৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৬২ জন, হবিগঞ্জে ২ হাজার ৪৩২ জন ও ২ হাজার ৩৭৮ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে মৌলভীবাজারে।

গেল ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৮ জন। এরা সকলেই সিলেটের। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৩৩৭ জন। এর মধ্যে সিলেট ১৩ হাজার ৪৮০ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৬৮৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৯২৩ জন ও ২ হাজার ২৪৬ জন সুস্থ হয়েছেন মৌলভীবাজারে।

গত ২৪ ঘণ্টায় সিলেট হাসপাতালে ভর্তি হয়েছেন ২ জন করোনা আক্রান্ত রোগী। সবমিলিয়ে সিলেট বিভাগের ১৭৪ জন চিকিৎসাধীন রয়েছেন বিভিন্ন হাসপাতালে। এরমধ্যে সিলেট ১৫৯ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ১১ জন ও ১ জন মৌলভীবাজারে।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা ৩৭৭ জন। এরমধ্যে সিলেট ৩০২ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন ও ২৯ জন রয়েছেন মৌলভীবাজারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ