Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জ সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৭:১৯ পিএম

বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ উল্লা (৭০) মারা গেছেন। শনিবার দুপুর পৌনে ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।

পরিবার সূত্রে জানা যায়, তিনি দীর্ঘ দিন থেকে নানা রোগে ভুগছিলেন। আজ ভোর ৫টার দিকে তিনি হার্ট অ্যাটাক করলে তাকে চৌমুহনীর লাইভ কেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে দুপুর পৌনে ১টার দিকে ফেনীর দাগনভূঁঞা বাজারে তার মৃত্যু হয়।

তিনি চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয় পড়াশোনা করেন। এরপর চৌমুহনী সরকারি এস এ কলেজে ১৯৬৯,ও ১৯৭২ সালে টানা দুইবার ভিপি নির্বাচিত হন। এরপর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পরে জেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। বেগমগঞ্জ উপজেলায় ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সন্ধ্যা ৭টায় মরহুমের প্রথম জানাজা বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী মদনমোহন উচ্চ বিদ্যালয় অনুষ্ঠিত হবে এবং রাত ৯টায় ১৪ নং হাজীপুর ইউনিয়নের নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ