Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

মায়ের সাথে ঈদ করতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ১০:৫১ পিএম

ঈদ করার জন্য মায়ের সাথে বেড়াতে এসে পানিতে ডুবে মৃত্যু হলো শেরপুর সদর উপজেলার বাজিতখিলা গ্রামের আব্দুল্লাহ মেয়ে শিশু আফরিন (৯) এর।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শেরপুর সদর উপজেলার বাজিতখিলা গ্রামের আব্দুল্লাহর স্ত্রী হোসনে আরা বেগমের সাথে ঈদ উপলক্ষ্যে ১৪ মে পার্শ্ববর্তী মির্জাপুর গ্রামের নানা বাড়ীতে বেড়াতে যায় শিশু আফরিন। পরে সেখান থেকে একই গ্রামে অবস্থিত তার মায়ের (হোসনে আরা বেগম) এর নানা আবুল কালামের বাড়ীতে বেড়াতে যায় আফরিন তার ছোট বোন ও মা হোসনে আরা বেগম। ওই বাড়ীর অদূরে বৃষ্টির পানি জমে থাকা রাস্তার পার্শ্বে খাদে গোসল করতে গিয়ে মারা যায় আফরিন।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, আমরা ঘটনার শুনার সাথে সাথে সেখানে যাই এবং শিশু আফরিনের লাশ উদ্ধার করি। এ ব্যাপারে শিশুর পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত ছাড়াই লাশ নেয়ার আবেদন করা হয়েছে। বিষয়টি প্রক্রিয়াধীন আছে। আমরা আইনমতোই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ