Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে বিস্ফোরণে দগ্ধ ৫ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ১১:১২ পিএম

নগরীর বাকলিয়ায় একটি বাসায় বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছে। শনিবার রাত ৮ টার দিকে নগরীর ভরাপুকুর পাড় এলাকায় জনৈক আব্দুল হামিদ মিয়া ভবনের একটি ফ্ল্যাটে এ বিস্ফোরণের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। গ্যাস লাইটার জ্বালানোর পর এ বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।

আহতরা হলেন- প্রদীপ দাশ (৫২), মধুসূদন দত্ত (৪৫), যদু বিশ্বাস (৫৫), পংকজ দে (৪০) এবং কিশোর কুমার দে (৪২)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে তারা পাঁচজন প্রদীপ দাশের বাসায় বসে তাস খেলছিলেন। সেখানে প্রদীপ সিগারেটের জন্য গ্যাস লাইটার জ্বালানোর পর হঠাৎ বিস্ফোরণ হয়। এতে পাঁচজনই দগ্ধ হন।
রাত ৮ টা ২৫ মিনিটে তাদের হাসপাতালে নেওয়ার পর বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। এদের মধ্যে প্রদীপের অবস্থা আশঙ্কাজনক বলেছেন বলে কর্তব্যরত চিকিৎসক।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে বদ্ধ কক্ষ ছিল। সেখানে সিগারেট ধরানোর জন্য গ্যাস লাইটার জ্বালানোর পর বিস্ফোরণ হয়। কীভাবে বিস্ফোরণ হলো, সেটা আমরা আরও খতিয়ে দেখছি।

চমেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান ডা. রফিক উদ্দিন জানিয়েছেন, আহতদের শরীরের ৪০ থেকে ৭৫ শতাংশ পুড়ে গেছে।#র ই সেলিম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ