Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ করায় কাশ্মীরে ২১ জন গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ১০:৪৯ এএম

ইহুদীবাদী রাষ্ট ইসরাইলের ফিলিস্তিন জনগণের ওপর চলমান বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ করায় ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

‘শৃঙ্খলা বিঘ্নিত করার অপরাধে’ তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় পুলিশ।

কাশ্মীরের আইজিপি বিজয় কুমার সংবাদমাধ্যম দ্য হিন্দুকে বলেন, রাজধানী শ্রীনগর থেকে ২০ জন ও শোপাইন থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসরাইলবিরোধী নানান ধরনের পোস্ট করেছে এবং গ্রাফিতি এঁকেছে বলে অভিযোগ রয়েছে কাশ্মীরের পুলিশের কাছে।

তাদের গ্রেফতারের পর শনিবার এক বিবৃতিতে কাশ্মীরের পুলিশ জানায়, ফিলিস্তিন-ইসরাইলের বর্তমান উত্তপ্ত পরিস্থিতিতে ব্যবহার করে গ্রেফতার হওয়া ব্যক্তিরা কাশ্মীরে শান্তি ও শৃঙ্খলা নষ্টের চেষ্টা করেছে। জনগণকে উসকে দিয়ে সহিংসতা ছড়াতে পারে এবং জননিরাপত্তা বিঘ্নিত হতে পারে এমন কোনো কিছু বরদাশত করা হবে না।

এক পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘গ্রেফতারদের মধ্যে একটি বড় অংশকে ‘এমন আর না করার শর্তে’ তাদের বাবা-মায়ের কাছ থেকে নিশ্চয়তা নেয়ার পরে ছেড়ে দেয়া হবে।’



 

Show all comments
  • Md. Altaf Hossain ১৬ মে, ২০২১, ১১:৫১ এএম says : 0
    ভারত ওদের তো চোখ নাই । আল্লাহ ওদের কে কোন ভাবে ছাড় দিবেন না। আল্লাহ ওদের কে পাকড়াও করতেছে। এই টাই আল্লাহর বিচার। কারন ওরা মুসলমানদের হত্যাকারী। ইসরাইল ও একসময়ে ধ্বংস হয়ে যাবে শুধু সময়ের বাকী।
    Total Reply(0) Reply
  • সাদমান ১৬ মে, ২০২১, ১২:১০ পিএম says : 0
    ভারত কোনদিন মুসলমানদের বন্ধু হয়নি হবেও না। এদের কাছ থেকে কিছু আশা করা ভুল। দেখতে আছি আল্লাহর গজব দেখতে থাকুন।
    Total Reply(0) Reply
  • a khair ১৬ মে, ২০২১, ৩:২৩ পিএম says : 0
    ভারত প্রমান করলো তারা মুসলমানদের স্থায়ী দুষমন। যারা মুসলমান হয়ে ভারতকে বন্ধু ভাবে তারা হলো মুনাফিক
    Total Reply(0) Reply
  • Dadhack ১৬ মে, ২০২১, ১:২৫ পিএম says : 0
    May Allah's curse upon Butcher Modi and his army stationed in Kashmir and free Kashmir from Barbarian Indian Army,, May Allah destroy them by corona virus. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন