Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

নওগাঁয় করোনা পরিস্থিতির উন্নতি : সরকারী ছুটির তিনদিনে আক্রান্ত ১১ ব্যক্তি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ১২:৫১ পিএম

নওগাঁ জেলায় করোনা পরিস্থিতির উন্নতি হয়েছে। জেলায় আক্রান্ত, মৃত্যু ও হোম কোয়ারেনটাইনে নেয়া ব্যক্তির সংখ্যা অনেকটাই কমে এসেছে। নওগাঁ’র সিভিরি ষার্জন ডাঃ এ বি এম আবু হানিফ রবিবার জনিয়েছেন বিগত কয়েকেদিনের তুলনায় এ সপ্তাহে বিশেষ করে ঈদের ছুটির এ কয়েকদিনে করোনা পরিস্থিতি আপতদৃষ্টিতিে অনেক কম বলেই মনে হচ্ছে।

তাঁর দেয়া কখ্য অনুযায়ী ঈদের ছুটির এই তিন দিনে ১৪ মে থেকে ১৬ মে পর্যন্ত জেলায় নতুন করে আক্রান্ত ব্যক্তির সংখ্যা ১১ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৬ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন এবং বদলগাছি, পতœীতলা ও ধামইরহাট উপজেলায় ১ জন করে। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা ২ হাজার ৮৯ জন।

এই ৩ দিনে মোট সুস্থ্য হয়েছেন ২ জন। এ পর্যণÍ মোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৯শ ১৫ ব্যক্তি। এ সময় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৯ জন। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২১ হাজার ২শ ৬৪ জনকে।

এ সময় ছাড়পত্র পেয়েছেন ৪ জন। এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র পেয়েছেন ২০ হাজার ৫শ ৮৯ জন। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৬৭৫ ব্যক্তি। জেলায় সর্বমোট মৃত্যুবরন করেছেন ৩৬ ক্যক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ