Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ১:০৬ পিএম

কোম্পানীগঞ্জে আ’লীগের দুই গ্রুপের বিবদমান দ¦ন্দ্বের জের ধরে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময়কালে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।
আটককৃত, নজরুল ইসলাম ফয়সাল (৩০), উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পাটোয়ারী বাড়ির এনামুল হক মেম্বারের ছেলে। সে কাদের মির্জার প্রতিপক্ষ বাদল গ্রুপের অনুসারী।

শনিবার রাত পৌনে ১০টার দিকে তাকে পুলিশ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার থেকে আটক করে।

সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূরে এ মাওলা রাজু জানান, আজ সন্ধ্যার পর সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীরা চরকাঁকড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফের নেতৃত্বে টেকের বাজারের ব্যবসায়ীদের সাথে শান্তিপূর্ণ পরিবেশে ঈদের শুভেচ্ছা বিনিময় করছিল। এ সময় পুলিশের একটি টহল দল হঠাৎ আমাদের নেতাকর্মীদের ওপর লাঠি চার্জ করে ফয়সালকে আটক করে।

নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেন আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। সে গতকালকে মিছিল করতে গেলে তাকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ