Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

সমালোচনায় ‘রাধে’-তে দিশার পোশাকে জ্যাকি শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ২:১৯ পিএম

গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে 'রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে একটি সিকোয়েন্সে মেয়েদের একটি ডিপ নেক কাটের শর্ট ড্রেসে দেখা গেছে জ্যাকি শ্রফকে! স্বাভাবিকভাবেই ছবিতে জ্যাকির এই অবতার দেখে হতভম্ব ফ্যানেরা। নির্দিষ্ট ওই দৃশ্যের 'প্রয়োজনীয়তা' নিয়েও নেটমাধ্যমে তাঁরা তুলেছেন প্রশ্ন। ছবির একটি সিকোয়েন্সে দেখা যাচ্ছে একটি নাইট ক্লাবে দিশার সঙ্গে নাচানাচি করছেন সালমান খান। সেখানেই তাঁর মুখোমুখি অবস্থায় ওই পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন জ্যাকি। সিকোয়েন্সটির প্রকৃত কারণ বুঝতে হলে পিছিয়ে যেতে হবে আরও একটু। আসলে ওই নাইট ক্লাবে ছবির নায়িকা দিশা পাটানির প্রতি নিজের ভালোলাগার অনুভূতি উপলব্ধি করতে পারছিলেন সালমন। অথচ সেই ক্লাবে পার্টিতে দিশার সঙ্গে উপস্থিত তাঁর ভাই তথা সালমানের ঊর্ধ্বতন অফিসার জ্যাকি। এদিকে দিয়ার সঙ্গে কথা চালাচালি করার ফাঁকেও সতর্ক থাকা সালমন বুঝতে পারছিলেন আড়াল থেকে তাঁদের নজরে রাখছেন জ্যাকি। শ্যেন দৃষ্টিতে মাপছেন সালমানের 'কর্মকাণ্ড'। এইসব নানান চিন্তাভাবনার ফাঁকেই দিশার বদলে সেই জায়গায় জ্যাকিকে কল্পনা করে বসেন সালমন। সালমানের সেই ভয় ধরানো চিন্তাকেই পর্দায় চাক্ষুষ দেখতে পান দর্শকের দল ওই সিকোয়েন্সের মাধ্যমে।
তবে এই দৃশ্যে নিয়ে মোটেই উচ্ছ্বসিত হননি 'রাধে'-র ফ্যানেরা। ঘুরিয়ে বরং এই দৃশ্যের প্রয়োজনীয়তা নিয়েই তোলা হয়েছে প্রশ্ন। নেটদুনিয়ায় বহু নেট নাগরিকরা সরাসরি জানিয়েছেন জ্যাকি শ্রফের এহেন অবতারটি তাঁরা বরদাস্ত করতে পারছেন না।
কেউ কেউ জানিয়েছেন দৃশ্যটাই নাপছন্দ তাঁদের। জ্যাকিকে এই অবতারে দেখে যে তাঁদের চক্ষু চড়কগাছ সেই স্বীকারোক্তিও অকপটে জানিয়েছেন অনেকেই। প্রসঙ্গত, ছবি সমালোচকদের মোটেই খুশি করতে পারেনি এই ছবি। ফলত রেটিংও এসেছে যথেষ্ট খারাপ। আইএমবিডি রেটিং দশে আড়াই; সম্ভভত বাণিজ্যিক সাফল্যের বিবেচনায় টাইমস অফ ইন্ডিয়াতে রেটিং পাঁচে তিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ