Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

রেকর্ড ভিউ ‘রাধে’র, প্রথম দু’দিনেই বিদেশে আয় ১৩ লাখ ডলার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৪:৫০ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান কথা দিয়েছিলেন ঈদেই মুক্তি পাবে ‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। যেমন কথা তেমন কাজ। ঈদের আগের দিন ওটিটি মঞ্চে মুক্তি পেয়েছে রাধে। মুক্তি পাওয়ার প্রথম দিনই ওটিটি মঞ্চে ‘রাধে’ সর্বাধিক দেখা ছবি। সারা বিশ্ব জুড়ে একদিনেই ৪২ লাখ ভিউ হয়েছে ছবিতে।

পুলিশের ভূমিকায় সালমান খানের অভিনয় বিদেশী ভক্তরাও পছন্দ করেছেন এবং ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত দেখে মনে হচ্ছে এটি বক্স অফিসে বড় আয় করতে সহায়তা করেছে। বক্সঅফিসইন্ডিয়া ডটকমের সর্বশেষ প্রতিবেদন অনুসারে, ‘রাধে’ তার দ্বিতীয় দিন প্রায় ৬ লাখ ডলার আয় করেছে, দু’দিনে বিদেশ থেকে ছবিটির মোট আয় হয়েছে প্রায় ১৩ লাখ ডলার। অ্যাকশন ধাঁচের ছবিটি উপসাগরীয় দেশগুলো থেকেও ভাল উপার্জন করছে, যেখানে এটি দুইদিনে প্রায় ৮ লাখ ৭৫ হাজার ডলার আয় করেছে। এছাড়া, প্রথম দুদিনে অস্ট্রেলিয়ার ৬৯টি স্ক্রিন থেকে রাধের বক্স অফিস আয় প্রায় ৫৫ লাখ রুপি। নিউজিল্যান্ডের ২৬টি স্ক্রিন থেকে দুদিনের বক্স অফিস আয় প্রায় ১০ লাখ রুপি।

এই পরিসংখ্যানের সাথে, ‘রাধে’ আয় উপসাগরীয় দেশগুলোর সাপ্তাহিক ছুটিতে ১০ লাখ ডলার আয়ের মাইলফলক অর্জন করবে বলে আশা করা হচ্ছে। মজার বিষয় হল, সালমান অভিনীত ‘ভারত’ ২০১৯ সালে কেবল একদিনে এই সংখ্যাটি অতিক্রম করেছিল। তবে সেই সময় বাজার কোনও মহামারী দ্বারা আক্রান্ত হয়নি। বর্তমান গতিবেগ ধরে, ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর আয় চার দিনের সাপ্তাহিক ছুটির শেষে ২০ লাখ ডলার ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

এই ছবির মাধ্যমে সালমান খান আবার প্রমান করে দিয়েছেন তিনি বক্স অফিসের রাজা। ছবি মুক্তির প্রথম দিনেই রেকর্ড ভিউ করেছে ‘রাধে’। ছবির এই অসাধারণ প্রতিক্রিয়ায় খুশি ভাইজান। ঈদের দিন তার সকল অনুগামী এবং দর্শকদের ঈদের শুভেচ্ছা জানিয়ে টুইট করে লিখেছেন, ‘সবাইকে ঈদের অনেক শুভ কামনা। মুক্তির প্রথম দিনেই রাধে সর্বাধিক দেখা ছবিতে পরিণত হয়েছে। এই অসাধারণ উপহারটির জন্যে সকলকে অসংখ্য ধন্যবাদ।’ শেষে তিনি এও লিখেছেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রি আপনাদের ভালোবাসা এবং সহযোগিতা ছাড়া কখনই চলতে পারবে না। ধন্যবাদ।’ সালমান এবং ছবির কর্তৃপক্ষ আগেই জানিয়েছিলেন, রাধে থেকে আয়ের একটা বড় অংশ করোনা মোকাবিলায় ব্যবহার করা হবে। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ