Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

নদীতে গোসল করতে নেমে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৫:৫৮ পিএম

দিনাজপুরের কাউগা রেল সেতুর নীচের নদীতে গোসল করতে নেমে নিখোজ হয়ে গেছে মাদ্রাসা পড়–য়া ১৩ বছরের কিশোর মাহি। সে ঈদ উপলক্ষে একই গ্রামের আত্বীয়ের বাসায় বেড়াতে এসেছিল। বিকেল সাড়ে ৫ টার দিকে রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌচেছে উদ্ধার অভিযান চালাতে।
পার্বতীপুর উপজেলার কাউগা গ্রামের অধিবাসী আলী মনসুরের ছেলে দিনাজপুর ৮ নং উপশহর ফাতেমা তুজ জোহরা মাদ্রাসায় পড়াশোনা করতো। ঈদ উপলক্ষ্যে সে রবিবার একই গ্রামের আত্বীয়ের বাসায় আসে। দুপুরে নদীতে সহপাঠিদের সাথে গোসল করতে নামার সাথে সাথেই পানিতে তলিয়ে যায়। তার সহপাঠিদের চিৎকারে গ্রামবাসীরা এসে তাকে উদ্ধারের চেষ্টা চালায়। কিন্তু মাহিকে খুজে পাওয়া যায়নি। পড়ে খবর পেয়ে রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া। বিকেল সাড়ে ৫ টায় ডুবুরী দল এসে উদ্ধার অভিযান শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাহিকে উদ্ধার করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ