Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেটের দক্ষিণ সুরমায় বাস-কার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত-১০

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৬:০০ পিএম

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় বাস-কার মুখোমুখি সংঘর্ষে এক মা ও তার ২ বছরের একটি শিশু সন্তান নিহত হয়েছেন। রবিবার দুপুর ১টার দিকে লালা বাজার রশিপুর এর মধ্য খানে বেতসুন্দি গ্রামে আলী ফিলিং ষ্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত মহিলা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার শ্রী কৃষ্ণ গ্রামের গোপেশ রায়ের স্ত্রী বিউটি রায় (৪০) ও ছেলে গৌরব রায় (২)। নিহত দুজনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বোরবার দুপুরের দিকে লালা বাজার রশিদপুর এর মধ্যখানে আলী ফিলিং ষ্টেশনের সানমে একটি বাস ও একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় বিউটি রায়। তার ছেলের গেরৈব রায়ের অবস্থা খারাপ থাকায় হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়। এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে, তাৎক্ষনিক আহত কারো নাম বা পরিচয় জানা যায়নি।

এ দূর্ঘটনার দু’জন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম। পরিবারের লোকজন আসলে লাশ তাদের কাছে পৌছানো হবে এবং দুটি গাড়ি জব্দ করা হয়েছে। তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ