Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় করোনায় দুইজনের মৃত্যু : আইসিইউতে ৬ জন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৬:১৪ পিএম

খুলনায় ৯ ঘন্টার ব্যবধানে করোনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। রোববার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, খুলনার রূপসা উপজেলার মো. বাদশা মিয়া (৫৫) এবং গোপালগঞ্জের মোকছেদপুরের মো. বিশনু খা (৫৫)। এ নিয়ে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৪৮ জনের মৃত্যু হয়েছে।

এদিকে খুলনা করোনা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে ৬ জন।

খুলনা করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর সোয়া ১২ টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রূপসার মিল্কি দেয়াড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ বাদশা মিয়া (৫৫) মৃত্যুবরণ করেন। তিনি ২৪ এপ্রিল খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীয় অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

এর ৯ ঘন্টা আগে রোববার ভোররাত ৩ টা ১০ মিনিটে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিষ্ণু খা (৫৫) নামে আরেক রোগীর মৃত্যু হয়েছে। তিনি গোপালগঞ্জের মোকছেদপুর এলাকার মৃত. নকুল খা’র ছেলে। গত ১১ মে তিনি খুলনা করোনা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা হাসপাতালে বর্তমানে ৬৩ জন রোগী ভর্তি রয়েছেন। রেডজোনে ৩৯ জন এবং ইয়োলো জোনে ২৪ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছেন ৬ জন। রোববার সকাল ৮ টা পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। পরে দুপুর সোয়া ১২ টায় আরেকজনের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের সূত্র নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ