Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিতু হত্যা, নতুন মামলায় গ্রেফতার আরো ২ আসামি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৬:৪৭ পিএম

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় দুই আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা হলেন মো. ওয়াসিম ও মো. আনোয়ার। মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আবেদনের প্রেক্ষিতে রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহান শুনানি শেষে এই আদেশ দেন। বাবুল আক্তারের দায়েরকৃত মামলায় তারা আগে থেকে কারাগারে ছিলেন। ওই মামলায় ফাইন্যাল রিপোর্ট দেয়ার পর মিতুর বাবা মোশাররফ হোসেন বাদি হয়ে বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা করেন গত বুধবার। ওই দুজনকে নতুন এ মামলার আসামি করা হয়।

২০১৬ সালের ৫ জুন নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় মাহমুদা খানমকে। হত্যাকাÐের তিন সপ্তাহ পর মো. ওয়াসিম ও মো. আনোয়ার নামের দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তারা জানান, কামরুল শিকদার ওরফে মুসার নেতৃত্বে হত্যাকাÐে তারা সাত-আটজন অংশ নেন। বাবুল চট্টগ্রামে দায়িত্ব পালনের সময় মুসা তার ঘনিষ্ঠ সোর্স হিসেবে কাজ করতেন। এখনও তার খোঁজ পায়নি পুলিশ।

বাবুল আক্তার এই মামলায় রিমান্ডে আছেন। রিমান্ডে আছেন শাক্কু নামে আরো একজন। তাকে রাঙ্গুনিয়া থেকে গ্রেফতার করে র‌্যাব।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৬ মে, ২০২১, ৮:০৫ পিএম says : 0
    গরম গরম ডিম দিয়ে চেখা দিলে রিমান্ডে সব বলবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ