Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

দিল্লিতে ফেসবুক পরিচয়সূত্রে জঙ্গলে নিয়ে নারীকে ২৫ জনের সংঘবদ্ধ ধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ৭:৪০ পিএম

ভারতের নয়াদিল্লিতে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠেছে ২৫ জনের বিরুদ্ধে। ফেসবুকে পরিচয় হওয়া এক বন্ধু ওই নারীকে জঙ্গলে নিয়ে যাওয়ার পর তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। ৩ মে ঘটনাটি ঘটলেও ৯ দিন পর ওই নারী থানায় অভিযোগ দায়ের করেছেন। -আনন্দবাজার পত্রিকা

জানা যায়, ৪ বছর ধরে গৃহপরিচারিকার কাজ করেন ওই নারী। দিল্লিতেই তিনি থাকেন। এই বছরের জানুয়ারিতে সাগর নামের এক ব্যক্তির সঙ্গে ফেসবুকে ওই নারীর পরিচয় হয়। এরপর তাদের মধ্যে ফোন নম্বরও বিনিময় হয়। বেশ কিছুদিন পর সাগর ওই নারীকে বিয়ের প্রস্তাব দেয় ও নিজের মা-বাবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলে। পরে ওই যুবক নিপীড়নের শিকার ওই নারীকে হোদলে আসতে বলে। ৩ মে নির্যাতিতা সাগরের সঙ্গে দেখা করতে হোদল আসেন। এরপর ওই যুবক নির্যাতিতাকে রামগড় গ্রামের একটি জঙ্গলে নিয়ে যায়। ওখানে আগে থেকেই সাগরের ভাই ও তার কয়েকজন বন্ধু মদের আসর বসায়। সেখানে যাওয়ার পরই ওই নারীকে সবাই পালা করে ধর্ষণ করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগে আরও বলা হয়েছে, ঘটনার পর দিন, নারীকে আকাশ নামে একজন ব্যবসায়ীর কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাকে ৫ জন ধর্ষণ করে। বারবার ধর্ষণের ফলে নারীর অবস্থার অবনতি হলে ৫ অভিযুক্ত তাকে বদরপুর সীমান্তের কাছে ফেলে পালিয়ে যায়। ১২ মে হাসানপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তিনি পুলিশকে জানান, তিনি অসুস্থ থাকায় অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে। হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, শুক্রবার সাগরকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ