Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকরা হলেন জাতির বিবেক

কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ বলেছেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ। সাংবাদিকরা সমাজের সব অনাচার, অনিয়ম, অভাব, অভিযোগ, উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে সাহায্য করেন। আমরা সেই সাংবাদিকতাই দেখতে চাই। গত শনিবার রাত ৯টার দিকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এড. ড. শামীম আল সাইফুল সোহাগ এ কথা বলেন। তিনি বলেন, এক সময়ে এই অবহেলিত জনপদের দক্ষিণাঞ্চল এখন অলোকিত হচ্ছে। কলাপাড়ায় নির্মিত হয়েছে পায়রা বন্দর। এ বন্দরকে ঘিরে চলছে উন্নয়নের মহাকর্মযজ্ঞ। এছাড়া পদ্মাসেতু চালু হলে এ অঞ্চলের সাথে যোগাযোগ ববস্থা সুগম হবে। বাণিজ্যিকভাবে এই সমুদ্র বন্দর সবচেয়ে বেশি অর্থনৈতিক ভূমিকা রাখবে। আ.লীগ সরকার হলো উন্নয়ন বান্ধব সরকার।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল’র নেত্বতে যুবলীগ অসহায় কৃষকদের পাশে রয়েছে।

কলাপাড়া রিপোর্টাস ইউনিটির সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময় কালে মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেটসহ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ