Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ভোলায় হাসপাতাল উদ্বোধন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

ভোলা-৩ আসনের এমপি আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বেসরকারি হাসপাতালের কার্যক্রম ব্যবসায়িক না হয়ে সেবামূলক হওয়া উচিত। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক দিকনির্দেশনার মহামারি করোনায় সরকারি ও বেসরকারি হাসপাতালগুলো সবচেয়ে বেশি ঝুঁকির মধ্যে থেকেও ডাক্তার, নার্সসহ কর্মচারীরা কাজ করছে।

করোনায় সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলোতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সেবার মনোভাব নিয়ে কাজ করা উচিত। গতকাল রোববার সকাল ১০টায় লালমোহন সদর হাসপাতালের সামনে হাজী জুলফিকার মিয়া সুপার মার্কেটের ২য় তলায় গ্রিন লাইফ ডায়াগনিস্টিক অ্যান্ড হসপিটালের শুভ উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে এমপি শাওন আরো বলেন, মহান আল্লাহর রহমতে এবং দেশনেত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার কারণে আমরা আমাদের পাশের দেশ ভারতের তুলনায় করোনায় অনেক ভালো আছি। আমাদের সামনের দিনগুলোতে ভালো থাকতে হলে। এছাড়া করোনা যতদিন থাকবে ততদিন পর্যন্ত আমাদের সতর্ক থাকতে হবে। ঘরের বাইরে বের হলেই মাস্ক ব্যবহার করতে হবে। লালমোহন পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন হাসপাতালের আরএমও ডা. মহসিন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল উদ্বোধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ