Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কসবার রাব্বি নিহত

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার যুবক খন্দকার রেজা ই-রাব্বি (৪৬) বাহরাইনে গত শনিবার গভীর রাতে সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। এ খবরে তার গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত খন্দকার রেজা-ই-রাব্বি উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামের মরহুম আবদুর রকিব মাস্টারের ছেলে। রেজা তিন ভাই আর চার বোনের মধ্যে দ্বিতীয়। আর ভাইদের মধ্যে সবার বড়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৫ বছর আগে বাহরাইনে যান রেজা। তিনি ও তার ছোট ভাই মাসুদ খন্দকার বাহরাইনে থাকেন। একই বাসায় বসবাস করেন দু’সহোদর ভাই। গত শুক্রবার ঈদের দিন রাতে বাহরাইনের প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হন রেজা ও তার বন্ধুরা। পরে সে আর বাসায় ফিরে আসেনি। গত শনিবার গভীর রাতে সাথে থাকা ছোট ভাই তাকে খুঁজতে বের হয়। খবর পায় বড় ভাই রেজা-ই-রাব্বি সড়ক দুর্ঘটনায় মারা যান। তার সাথে অন্য আরো দুইজন রয়েছেন। অন্যজন শরীয়তপুর জেলার বাসিন্দা বলে জানতে পারলেও আরেকজন সম্বন্ধে জানতে পারেননি। গতকাল রোববার ভোরে সাথে থাকা মাসুদ মুঠোফোনে জানিয়েছেন বড় ভাই রেজা-ই-রাব্বি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। লাশ বাহরাইনের হাসপাতালের হিমাগারে সংরক্ষিত আছে। কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম তারা মৃত্যুর খবর জানান।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন