Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রী যৌন হয়রানি : আটক ১

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুরে উপহার দেয়ার প্রলোভন দিয়ে এক স্কুলছাত্রী যৌন হয়রানীর শিকার হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর থানায় ওই স্কুলছাত্রীর বাবা নিজে বাদী হয়ে গত শনিবার দিবাগত রাতে মামলা দায়ের করেছে। পুলিশ রাতেই ফিরোজ আহমেদ রুবেল (১৮) নামে ওই যুবককে গ্রেফতার করেছে।

ফিরোজ আহমেদ রুবেল সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার (অফিসার্স কলোনী) মৃত মফিল উদ্দিনের ছেলে সে পেশায় একজন অটোচালক। মামলার এজাহারে জানা যায়, গত শনিবার বিকেলে শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার (অফিসার্স কলোনী) ওই স্কুলছাত্রীকে (১৫) প্রতিবেশী যুবক রুবেল উপহার দেয়ার প্রলোভন দিয়ে নিজ ঘরে ডেকে নেয়। এরপর যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে কিশোরীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় ও জড়িয়ে ধরে যৌন নিপীড়ন করে। এ সময় কিশোরীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার এবং যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

যৌন নিপীড়নের শিকার ওই কিশোরী সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের নবম শ্রেনীর ছাত্রী।
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল রোববার গ্রেফতারকৃত ওই যুবককে আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন হয়রানি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ