Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ঋণের বোঝায় আত্মহত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

জেলার কালীগঞ্জ উপজেলায় ঋণের ভারে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার বিষ্ণুপুর গ্রামের অনিরুদ্ধ রায়ের ছেলে রাধারমন রায় (৩০)। তিনি দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বাঁশতলা বাজারের টেলিকম ব্যবসায়ী। গতকাল রোববার বেলা ১২টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাধারমন রায় বাঁশতলা বাজারে মোবাইল ফোন ও যন্ত্রাংশের ব্যবসা করতেন। সম্প্রতি ব্যবসায় লোকসান হওয়ায় ঋণগ্রস্থ হয়ে হতাশায় ভুগছিলেন। তিনি সকলের অগোচরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আড়ার সাথে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। কালিগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
সাতক্ষীরার শ্যামনগরে মাছের ঘের থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে পুলিশের উপ-পরিদর্শক অশোক কুমার লাশটি উদ্ধার করেন। উপজেলার আটুলিয়া ইউনিয়নের বয়ারসিংহ গ্রামের আমজাদ হোসেনের মাছের ঘেরে ওই নারীর লাশ ভাসতে দেখে স্থাণীয়রা পুলিশে খবর দেন।
শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, মৃত নারীর পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৬০ বছর। মৃত্যুর কারণ খতিয়ে দেখাসহ নারীর পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১১ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ