Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

এবার আ. লীগে থাকার ঘোষণা কাদের মির্জার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমিতো আ.লীগ থেকে পদত্যাগ করেছি। বাংলাদেশ আ.লীগের পক্ষ থেকে আমাকে সিগন্যাল দেওয়া হয়েছে তারা আমার পদত্যাগ পত্র আমরা গ্রহণ করেনি। আমি আ.লীগে আছি, আ.লীগে থাকব। গতকাল দুপুর ৩টায় বসুরহাট পৌরসভা হলরুমে কাদের মির্জা অনুসারী কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে ঈদ পুনর্মিলনী ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
কাদের মির্জা বলেন, আমি কোন পদ পদবীতে থাকব না। আ.লীগের একজন সদস্য হিসেবে কাজ করব। আমি কোন জনপ্রতিনিধি নির্বাচনে অংশ গ্রহণ করব না।
আজকে দৃঢতার সাথে আমি ঘোষণা করছি আগামী যে কোন নির্বাচনে অংশ গ্রহণ করব না। এটা থেকে কেউ কখনো আমাকে সরাতে পারবে না। এ সময় তিনি মন্তব্য করেন, আমি দলের ছায়াতলে নতুন করে এসেছি। এসময় আরো উপস্থিত ছিলেন, কাদের মির্জা ঘোষিত উপজেলা আ.লীগের সহ সভাপতি আবু নাছের, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল উদ্দিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ. লীগ

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ