Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

গণভবনের সামনে অনশন করবে কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০০ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অপরাজনীতির বিরুদ্ধে এবং কোম্পানীগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও গণভবনের সামনে অনশণ কর্মসূচি পালন করবে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ। কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গতকাল দুপুর ১টা ২১ মিনিটে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, সকাল ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের এক গুরুত্বপূর্ণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু ঘটনার জানান দুপুর পৌনে ২টার দিকে উপজেলা আ’লীগের সভাপতি স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। এর আগে, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান দুপুর সাড়ে ১২টার দিকে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভায় গৃহীত সিদ্ধান্ত গুলো প্রকাশ করেছেন। প্রেস বিজ্ঞপ্তি এবং স্ট্যাটাসটি নিছে হুবহু তুলে ধরা হলো, আসসালামু আলাইকুম/আদাব, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের এক গুরুত্বপূর্ণ সভায় নিন্ম লিখিত সিদ্ধান্ত গৃহীত হয়। ১.গতকাল চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে নতুন বাজারে শান্তিপূর্ণ ভাবে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে পুলিশের নগ্ন হামলা ও কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম ফয়সালকে সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যা মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। ২. বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অপরাজনীতির বিরুদ্ধে এবং কোম্পানিগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও গণভবনের সামনে অনশণ কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। ৩. কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীকে কারো উস্কানীতে বিভ্রান্ত না হয়ে শান্তিপূর্ণ এবং ঐক্যবদ্ধ থাকার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোম্পানীগঞ্জ আ. লীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ