Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

জুড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি প্রতিষ্ঠান

প্রায় ২ কোটি টাকার ক্ষয় ক্ষতি

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৮:২৫ এএম

মৌলভীবাজারের জুড়ী উপজেলার চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে জ¦ালানি তেলের দোকান (পেক পয়েন্ট), ছয়তলা ভবন সহ ৮টি দোকান। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে ধারণা করা হচ্ছে। ফয়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট প্রায় ৩ ঘন্টাপর আগুন নিয়ন্ত্রনে আনে।
ফায়ার সাভিস ও পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ৮ টার দিকে একটি ভাঙ্গারি দোনের প্লাষ্টিক সামগ্রী থেকে আগুনের সূত্রপাত ঘটে। মহুর্থের মধ্যে পার্শবর্তী জ¦ালানি তেলের দোকানে (পেক পয়েন্ট) আগুন ছড়িয়ে পড়ে। এ সময় জ¦ালানি ভর্তি বেশ কয়েক ড্রাম তেল ও রান্না কাজে ব্যবহৃত কেশ কয়েকটি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। পরে বিস্তার করলে ছয় তলা ভবন সহ আশে পাশে আরও কয়েকটি দোকান মিলে ৮টি প্রতিষ্ঠান আগুনে পুড়ে যায়।
খবর পেয়ে জুড়ী, বড়লেখা, কুলাউড়া, রাজনগর ও মৌলভীবাজার থেকে আসা ফয়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট কাজ করে প্রায় ৩ ঘন্টাপর রাত সাড়ে ১১ আগুন নিয়ন্ত্রনে আনে।
মৌলভীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক মোঃ আব্দুল্লাহ হারুন পাশা জানান, আগুন লাগার কারণ ও ক্ষয় ক্ষতি নিরুপনের কাজ চলছে।
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেেেছন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম, কুলাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী সহ অন্যন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ