Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১০:০৫ এএম

ভারত জুড়ে চলছে করোনার ভ্যাকসিনেশন পর্ব। গত এপ্রিলে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। এ বার দ্বিতীয় ডোজও পেয়ে গেলেন তিনি। মহাতারকা নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করলেন। এর মাধ্যমে সকলকে ভ্যাকসিন নেওয়ার বার্তা দিয়েছেন তিনি।

রবিবার অমিতাভ ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে মজার ক্যাপশনে লিখেছেন, 'দুসরা হল, কোভিডের, ক্রিকেটের নয়। সরি সরি খুব বাজে জোক'। অর্থাৎ তিনি বলতে চেয়েছেন, কোভিড ১৯ টিকার দ্বিতীয় ডোজ নিলাম, ক্রিকেটের অফ-স্পিন বোলারের 'দুসরা' বল করার ভঙ্গিমার সঙ্গে কোনও সম্পর্ক নেই এর। ছবিতে দেখা যাচ্ছে ৭৮ বছর বয়সী অভিনেতা শুধু সুরক্ষাই নয়, মাথায় রেখেছেন ফ্যাশনের বিষয়ও। দেখা গিয়েছে নিয়ন সবুজ রঙা টি-শার্ট পড়ে অভিনেতা ভ্যাকসিন নিচ্ছেন।

গত বছর করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের এই মহাতারকা। বেশ কয়েক দিন মুম্বাইয়ের হাসপাতালে চিকিৎসার পরে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন তিনি।

উল্লেখ্য, ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল অবস্থা ভারতে। এই করোনা যুদ্ধে সক্রিয় ভূমিকা নিয়েছেন অমিতাভ। বিগ বি পোল্যান্ড থেকে ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর ভারতে আনানোর ব্যবস্থা করেছেন সঙ্গে ২০টি ভেন্টিলেটর কেনার বন্দোবস্তও করেছেন। ইতিমধ্যে সেগুলি ১০টি ইতিমধ্যেই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন এবং কয়েকটি হাসপাতালে পাঠানো হয়ে গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ