Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

নিজাম প্যালেসে মমতা বন্দ্যোপাধ্যায়, আমাকে গ্রেপ্তার করুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:৫৭ পিএম

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার কালীঘাটের বাড়ি থেকে নবান্ন যাওয়ার পথে গাড়ি ঘুরিয়ে নিজাম প্যালেসে সি বি আই দপ্তরে হাজির হন । পনেরো তলায় এন্টি করাপশন দপ্তরের সামনে বসে মমতা জানান, বেআইনি ভাবে তৃণমূল নেতা-মন্ত্রীদের গ্রেপ্তার করা হয়েছে। তাকেও গ্রেপ্তার করতে হবে নয়তো তিনি নিজাম প্যালেস ছাড়বেন না। নিজাম প্যালেসের বাইরে তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাচ্ছেন। তৃণমূলের আইনজীবীরা জানান আদালতে চার্জশিট জমা পড়লেই তারা অভিযুক্তদের জামিনের আবেদন করবেন। তারাও এই গ্রেপ্তারের ঘটনাকে বেআইনি বলছেন। তৃণমূল কর্মীরা পুরো ঘটনার মধ্যে বিজেপির চক্রান্ত দেখছে। তাদের বক্তব্য, নারোদ কাণ্ডে টাকা নিতে দেখা গিয়েছিল মুকুল রায় ও শুভেন্দু আধিকারীকে।

তারা বিজেপিতে যোগ দিয়েছেন বলেই কি ছাড় পেলেন? তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ বলেন, এটা প্রতিহিংসার রাজনীতি। বিজেপি হার টা মানতে পারছে না বলেই এই সব করছে। বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বিধানসভার সদস্যদের গ্রেপ্তার করার আগে তার কোনও অনুমোদন নেওয়া হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ