Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

আজ ৪ চ্যানেলে মিথিলার শর্টফিল্ম ও নাটক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৩:১৯ পিএম

ঈদ উপলক্ষে বিশেষ কিছু কাজ করেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কাজগুলোর ৪টিই প্রচার হতে যাচ্ছে আজ (১৭ মে)। বিভিন্ন চ্যানেলের ঈদের চতুর্থ দিনের অনুষ্ঠানমালায় প্রচারের তালিকায় থাকা মিথিলার সেই চারটি কাজের মধ্যে রয়েছে তিনটি নাটক এবং একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

দীপ্ত টিভিতে রাত ১০টায় প্রচার হবে মিথিলা অভিনীত শর্টফিল্ম ‘গল্প গল্প খেলা’। তানিম রহমান অংশুর পরিচালনায় এই শর্টফিল্মে মিথিলা জুটি বেঁধেছেন আসিফ আহসানের সঙ্গে।

আরটিভিতে রাত সাড়ে ৭টায় প্রচার হবে ‘কাপল অব দ্য সিটি’। প্রীতি দত্তের পরিচালনায় এই নাটকে মিথিলা অভিনয় করেছেন ইরফান সাজ্জাদের সঙ্গে। এতে অভিনয় করেছেন মুকিত জাকারিয়াসহ আরও অনেকে।

বাংলাভিশনে রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে ‘লাভারস’। এটিও নির্মাণ করেছেন প্রীতি দত্ত। এই নাটকে মিথিলার নায়ক ফারহান আহমেদ জোভান। টিভিতে প্রচারের পর নাটকটি উন্মুক্ত করা হবে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে।

মাছরাঙা টিভিতে সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে নাটক ‘মবিনের সংসার’। যেখানে মিথিলা জুটি বেঁধেছেন গুণী অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে। সাইদুর রহমান রাসেলের পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, ওয়াসেফ ইমাদ, ইশরাত জাহান প্রমুখ।

মিথিলার ঈদের আরেকটি কাজ হলো নাটক-‘কাঁটা’। এটি দ্বিতীয় দিন (শনিবার) প্রচার হয়েছে মাছরাঙা টিভিতে। আবু হায়াত মাহমুদের পরিচালনায় এই নাটকেও মিথিলার নায়ক ইরফান সাজ্জাদ।

সারা বছর জুড়েই কাজ করে থাকেন জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা। একসাথে মডেলিং, উপস্থাপনা, নাচ, গান, ছোট পর্দায় অভিনয়সহ সবই করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। বাদ ছিলো শুধু সিনেমায় কাজ। অবশেষে চলচ্চিত্রের কাজও শুরু করেছেন এই অভিনেত্রী। অনন্য মামুনের ‘অমানুষ’ ছবিতে কাজ করছেন তিনি। এই ছবিতে মিথিলার বিপরীতে আছেন নিরব। সম্প্রতি ‘অমানুষ’ ছবির পয়লা পোস্টারে সামনে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ