Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ‘কর্ণন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৪:০৪ পিএম

চলতি বছরে এপ্রিল মাসে রিলিজ করে মারি সেলভারাজ পরিচালিত এবং ধনুষ অভিনীত ছবি ‘কর্ণন’। ব্যাপক দর্শক প্রশংসা কুড়িয়েছে ছবিটি। শোনা যাচ্ছে, এবার সেই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। অ্যামাজন প্রাইম ভিডিওতে আগামী ১৪ মে প্রিমিয়ার করা হবে ‘কর্ণন’ ।

‘পারিয়েরাম পেরুমল’ সাফল্যের ঠিক পরে, ইন্ডাস্ট্রিতে সেলভরাজের পরবর্তী ছবি নিয়ে শোরগোল পড়েছিল। এসবের মাঝে মারি ২০১৮ সালে ধনুষের সঙ্গে তার পরবর্তী ছবিটি ঘোষণা করেছিলেন। ধনুষ ছাড়াও ছবিতে রয়েছেন মালায়লি অভিনেত্রী রাজষ্যা বিজয়ণ। ‘কর্ণন’-এর মাধ্যমে তামিল ছবিতে পা রাখলেন রাজষ্যা। এছাড়াও রয়েছেন যোগী বাবু, লাল, নটরাজন সুব্রমণিয়ম, গৌরী কিশন, লক্ষ্মী প্রিয়া চন্দ্রমৌলী, জিএম কুমার এবং শনমুগা রাজন।

‘কর্ণন’ চরিত্রে ধনুষের অভিনয় ভক্ত এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা পেয়েছে। লাল, যোগী বাবু, লক্ষ্মীপ্রিয়া চন্দ্রমৌলি ও রাজ্যষ্যা বিজয়ন সহ ছবিটির অন্যান্য অভিনেতারাও অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন।

চলতি বছরে সেরা অভিনয়ের জন্য ভারতের জাতীয় পুরস্কার পান ধনুষ। ভেট্রি মারান পরিচালিত ‘অসুরান’ এর জন্য ৬৭ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান অভিনেতা। এর পরেই ‘কর্ণন ছবিটি মুক্তি পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্ণন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ