Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জাতিসংঘের আবাসিক প্রতিনিধি বরাবরে আহলে সুন্নাত নেতৃবৃন্দের স্মারকলিপি পেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৫:২৩ পিএম

অদ্য (১৭ মে) সোমবার সকাল ১২ টায় ফিলিস্তিনে ইসরাঈল বাহিনী কর্তৃক অবৈধ দখলদারীত্ব ও হত্যাযজ্ঞ বন্ধে জাতিসংঘের কার্যকর পদক্ষেপ ও পাঁচ দফা দাবি সম্বলিত স্মারকলিপি আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের পক্ষ থেকে ঢাকাস্থ জাতিসংঘের আবাসিক সমন্বয়ক মিয়া সেপ্পো বরাবর প্রদান করেন আহলে সুন্নাত নেতৃবৃন্দ।

আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের নির্বাহী মহাসচিব উপাধ্যক্ষ আল্লামা মুফতি আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদি, আলহাজ্ব মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ আনিসুর রহমান,ড. মুহাম্মদ নাসির উদ্দীন, মাওলানা সোলাইমান খান রাব্বানী, মুহাম্মদ ইমরান হুসাইন তুষার, মাওলানা আহমাদ রেজা ফারুকী প্রমূখ।

আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের চেয়ারম্যান ও মহাসচিব শাইখুল হাদীস কাজী মুহাম্মদ মুঈন উদ্দিন আশরাফী ও সৈয়দ মসিহুদ্দৌলার স্বাক্ষরিত স্মারকলিপিতে ৫ দফা দাবী উল্লেখ করা হয়।



 

Show all comments
  • Dadhack ১৭ মে, ২০২১, ৫:৫৯ পিএম says : 0
    United Nations is the slave of America, Russia, China, UK, France. They are United Snake and they are biting muslim around the world.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ