Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

দখলদার সাম্রাজ্যবাদী ইসরাঈলের হিংস্র থাবা থেকে ফিলিস্তীনী মুসলমানদের রক্ষা করুন - প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৬:১৭ পিএম

‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’-এর আমীরে জামা‘আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল¬াহ আল-গালিব সম্প্রতি ফিলিস্তীনী মুসলমানদের উপরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এক বিবৃতিতে তিনি বলেন, পবিত্র রামাযান মাসে এবং ঈদুল ফিতর পরবর্তী সময়ে ইসরাঈলী সেনাবাহিনী কর্তৃক পবিত্র আল-আকছা মসজিদ এলাকায় বর্বরোচিত হামলা অত্যন্ত ন্যক্কারজনক ঘটনা। তিনি মুক্তিকামী ফিলিস্তীনী জনগণের হতাহতের ঘটনায় তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেন এবং হামলায় নিহতদের রূহের মাগফিরাত কামনা করতঃ হতাহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি বলেন, দখলদার ইসরাঈলী বাহিনী কর্তৃক আল-আকছা মসজিদে হামলা, শেখ যাররাহ পাড়ায় ফিলিস্তীনী পরিবারদের উচ্ছেদ এবং বেসামরিক জনগোষ্ঠীকে স্থানান্তরিত করা ¯পষ্ট মানবাধিকার লঙঘন এবং আন্তর্জাতিক আইন ও চুক্তির বরখেলাফ বলে উলে¬খ করেন। সেই সাথে তিনি বিগত প্রায় শত বছর থেকে ইসরাইল কর্তৃক ফিলিস্তীনীদের উপর অন্যায় যুলুম ও সন্ত্রাসী আক্রমণ বন্ধে ওআইসিসহ সকল আন্তর্জাতিক সম্প্রদায়কে অবিলম্বে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ