Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

নোয়াখালীর সেনবাগে হত্যার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৬:৩০ পিএম

সেনবাগে হত্যা মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত, মো. পারভেজ (২৮) উপজেলার কেশারপাড় ইউনিয়নের আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

সোমবার দুপুরে আটককৃত আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে, একই দিন সকালে থানার সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পালের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে সেনবাগ উপজেলার কেশারপাড় গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

থানা সূত্রে জানা যায়, পারভেজের বিরুদ্ধে সেনবাগ থানা পুলিশ কর্তৃক দায়ের করা জি.আর মামলা নং ৪৫/০৯। ওই মামলায় আদালত তাকে ৩ বছরের কারাদন্ডে দন্ডিত করে। এতদিন সে গ্রেপ্তার এড়াতে পলাতক ছিলো।

সেনবাগ থানার ওসি মো.আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামি ২০০৯ সালে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে মানুষ হত্যা করায় আদালত তাকে ৩ বছরের কারাদন্ড দেয়। দীর্ঘ দিন থেকে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে বিচারিক আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ