Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

কলাপাড়ায় পানিতে ডুবে ২ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৬:৩৮ পিএম

কলাপাড়ায় বাড়ির উঠানে খেলতে খেলতে সবার অগোচরে পুকুরে পড়ে পানিতে ডুবে মারা গেছে দুই বছরের শিশু এসমানুর গাজী। সোমবার দুপুরের দিকে ধানখালী ইউনিয়নের দাসের হাওলা গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। মৃত শিশু একই এলাকার কালাম গাজীর ছেলে।

স্থানীয় সূত্র ও নিহত শিশুর বড় ভাই সজল গাজী গণমাধ্যমকে জানায়, দুপুরে বাড়ির উঠানে প্রতিবেশী শিশুদের সাথে খেলা করছিলো এসমানুর। এ সময় বাড়ির অভিভাবকরা রান্নাসহ গৃহস্থালি কাজে ব্যস্ত ছিলো। খেলার ছলে সবার অগোচরে সে পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ তাকে উঠানে না দেখে পুকুর পাড়ে খুঁজতে গেলে পুকুরে ভাসমান অবস্থায় তাকে দেখতে পায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা সাংবাদিকদের জানায়, হাসপাতালে আনার আগেই শিশুটি মারা গেছে। ঈদের পর পরিবারের কনিষ্ঠ শিশুর মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ