Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

গাঁজা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে আটক-২

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৭:০৬ পিএম

প্রতিশোধ নিতে নিজে গাঁজা কিনে সুপারি ব্যবসায়ী মজনু আলীকে ফাঁসাতে গিয়ে গাঁজাসহ লালপুর থানা পুলিশের হাতে সুমন (২৬) নামের এক ব্যক্তি আটক হয়েছে। এঘটনায় গাঁজা ব্যবসায়ী অপর সুমনকেও আটক করেছে পুলিশ।

ঘটনাটি রবিবার (১৬ মে) নাটোরের লালপুর উপজেলার নবীনগর গ্রামে ঘটেছে। আটককৃতরা হলো- নবীনগর গ্রামের নিজাম আলীর ছেলে সুমন (২৬) ও একই এলাকার মৃত আতর আলীর ছেলে গাঁজা ব্যবসায়ী সুমন (২৭)।

লালপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, ‘উপজেলার নবীনগর এলাকার মজনু আলীর নামের এক সুপারি ব্যবসায়ী উপর প্রতিশোধ নিতে একই এলাকার নিজাম আলীর ছেলে সুমন আলী গত রাতে নিজেই গাঁজা কিনে লালপুর থানা পুলিশে খবর দিয়ে ব্যবসায়ী মজনুর বাড়ির সামনে পৌঁছাইলে লালপুর থানার এস আই কৃষ্ণ মোহন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে গাঁজাসহ সংবাদদাতা সুমন কে আটক করে। পরে সুমনের স্বীকারোক্তি মতো তার সহযোগী একই এলাকার গাঁজা ব্যবসায়ী অপর সুমনকেও আটক করে পুলিশ।’

লালপুর থানার ওসি ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃত সুমন সুপারি ব্যবসায়ী মজনুর উপরে প্রতিশোধ নিতে একই এলাকার গাঁজা ব্যবসায়ী অপর সুমনের নিকট থেকে নিজেই গাঁজা কিনে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাঁজাসহ সুমন কে আটক করে। এসময় সুমনের স্বীকারোক্তি মতো তার সহযোগী গাঁজা ব্যবসায়ী অপর সুমনকে আটক করে।

পরে আটককৃত দুইজনের বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ