Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সিদ্ধিরগঞ্জে নাশকতার মামলায় আরও ৩ দিনের রিমান্ডে মাওলানা মামুনুল হক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৮:০৭ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হকের আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দায়ের করা একটি নাশকতার মামলায় তাকে এ রিমান্ড দেওয়া হয়। সোমবার বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পক্ষ থেকে নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের আদালতে রিমান্ড আবেদন করা হলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ সময় মামুনুল হককে আদালতে ভার্চুয়ালি হাজির করা হয়। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জ থাকায় হেফাজতের ডাকা হরতালের একটি নাশকতার মামলায় পিবিআইয়ের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মামুনুল হকের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম গণমাধ্যমকে জানান, সিদ্ধিরগঞ্জ থানা হেফাজতের হরতালে নাশকতার ঘটনায় একটি মামলা রয়েছে। সেই মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে। এর আগে মাওলানা মামুনুল হকের দাবিকৃত দ্বিতীয় স্ত্রীর করা সোনারগাঁ থানায় ধর্ষণ ও সহিংসতার তিনটি মামলা এবং সিদ্ধিরগঞ্জ থানায় আরও দুই মামলাসহ পাঁচ মামলায় তিন দিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ