Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

জুড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ড

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০১ এএম

মৌলভীবাজারের জুড়ী উপজেলার চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে জ¦ালানি তেলের দোকান, ছয়তলা ভবনসহ ৮টি দোকান। ফয়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট প্রায় ৩ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে একটি ভাঙারি দোকানের প্লাস্টিক সামগ্রী থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে পার্শবর্তী জ¦ালানি তেলের দোকানে (পেক পয়েন্ট) আগুন ছড়িয়ে পড়ে। এসময় জ¦ালানি ভর্তি বেশ কয়েকটি ড্রাম তেল ও রান্না কাজে ব্যবহৃত সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। পরে আগুন বাড়তে বাড়তে ছয়তলা ভবনসহ আশপাশে আরো কয়েকটি দোকান মিলে ৮টি প্রতিষ্ঠান পুড়ে যায়। খবর পেয়ে জুড়ী, বড়লেখা, কুলাউড়া, রাজনগর ও মৌলভীবাজার থেকে আসা ফয়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট কাজ করে প্রায় ৩ ঘণ্টা পর রাত সাড়ে ১১টায় আগুন নিয়ন্ত্রণে আনে। মৌলভীবাজার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ হারুন পাশা জানান, আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপনের কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন