Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হানিফ খানসহ নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় পিরোজপুর সদর উপজেলা আ.লীগসহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে শহরের টাউন ক্লাব থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে সদর উপজেলা আ.লীগের সভাপতি তোফাজ্জল হোসেন স্বপন মল্লিকের সভাপতিত্বে ও সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, দফতর সম্পাদক শেখ ফিরোজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অ্যাড. খান মো. আলাউদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, কদমতলা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী হানিফ খানকে পরাজিত করার জন্যই প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করে বিকল্প প্রার্থী দাঁড় করিয়ে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে হানিফ খানসহ আ.লীগের নেতা-কর্মীদের হামলা করে আহত করেছে। এছাড়া চিহ্নিত সন্ত্রাসীরা আ.লীগ নামধারী কিছু নেতার ছত্রছায়ায় কয়েক দিন ধরে পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বাড়ি ভাঙচুর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের ওপর গুলি ও বোমা নিক্ষেপসহ জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়িতে ডাকতির উদ্দেশ্যে হামলা ও ভাঙচুর করে। এ সকল ঘটনায় থানায় একাধিক মামলা হলেও পুলিশ এখনো কোনো আসামি গ্রেফতার করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন