Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাগেরহাটে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০১ এএম

বাগেরহাটে তালশাঁস কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ফজলুর রহমান তরফদার (৬৩) নামে একজন নিহত হয়েছে। গত রোববার বিকেলে বাগেরহাট সদর উপজেলার ডেমা গামে বিরোধপূর্ণ জমিতে থাকা তালের শাঁস কাটতে গেলে ফজলুর রহমান ও প্রতিপক্ষ দেলোয়ার হোসেন গাজী পক্ষের সংঘর্ষ হয়। এতে ফজলুর রহমান ও দেলোয়ার হোসেন গাজী আহত হন।

রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলুর রহমান তরফদার মারা যায়। নিহত ফজলুর রহমান বাগেরহাট সদর উপজেলার ডেমা গ্রামের মৃত আশ্বাপ তরফদারের ছেলে। তিনি ডেমা ইউনিয়নের সাবেক সদস্য ছিলেন। ডেমা ইউনিয়নের চেয়ারম্যান মনি মল্লিক জানান, ফজলুর রহমান বিরোধপূর্ণ জমির তালের শাঁস কাটতে গেলে দেলোয়ার ও তার ছেলে আব্দুল্লাহ গাজীসহ আরো কয়েকজন তাকে বাধা দেয়। এ সময় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে ফজলুর রহমান ও দেলোয়ার হোসেন গাজী আহত হন। বাগেরহাট সদর উপজেলার ওসি কেএম আাজিজুল ইসলাম বলেন, সংঘর্ষে দুইজন আহত হওয়ার পর ফজলুর রহমান নামে একজন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। হত্যায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন