Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

মতলবে কিশোর গ্রুপের ট্রলার নিয়ে নদীতে ঝুঁকিপূর্ণ আনন্দ উল্লাস, ভ্রাম্যমান আদালতে ব্যবস্থা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৯:৩১ পিএম

চাঁদপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব অঞ্জনা খান মজলিশ স্যার এর নির্দেশনায় লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনসাধারণকে সচেতন করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় কিশোর গ্রুপের ট্রলার নিয়ে মেঘনা নদীতে ঝুঁকিপূর্ণ আনন্দ উল্লাস করার সময় ভ্রাম্যমান আদালতের ব্যবস্থা নেয়।

১৬ মে মতলব উত্তরের এখলাসপুর এলাকায় উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা উপস্থিত ছিলেন।

উঠতি কিশোর গ্রুপ ট্রলার নিয়ে মাঝ নদীতে খুবই ঝুঁকিপূর্ণভাবে আনন্দ উল্লাস করছিলো। মেঘনা নদী থেকে কিশোর গ্রুপের সে ট্রলার আটক করে তীরে নিয়ে আসা হয়। কারো মুখে মাস্ক ছিল না। ট্রলারে কোনো লাইফ জ্যাকেট ছিলো না। নদীতে যেকোনো সময়ে যেকোনো দুর্ঘটনা ঘটতে পারতো। পরে তাদের অভিভাবকদের নদীর পাড়ে ডেকে নিয়ে এসে তাদেরকে নিজ নিজ সন্তানকে বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান সকল অভিভাবকদের বলেন আপনারা আপনাদের সন্তানের প্রতি খেয়াল রাখুন। কোথায় যাচ্ছে, কী করছে, কাদের সাথে মিশছে এ বিষয়ে জানুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ