Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

মেক্সিকোর অ্যান্দ্রে মিজা নতুন মিস ইউনিভার্স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০১ এএম

এবারের বিশ্ব সুন্দরীর মুকুট জিতেছেন ল্যাটিন আমেরিকার দেশ মেক্সিকোর অ্যান্দ্রে মিজা। তিনি ৭৩ জন দূরন্ত প্রতিযোগির সাথে কঠিন লড়াইয়ের পর ২০২১ সালের বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তুলেছেন।
এবারের ৬৯তম মিস ইউনিভার্সের আসর বসেছিল মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সেমিনোল হার্ড রক হোটেল অ্যান্ড ক্যাসিনোতে। প্রায় ৩ ঘণ্টা ধরে টেলিভিশনে সম্প্রচার করা হয় এই অনুষ্ঠান। আন্দ্রে মিজার নাম মাইকে ঘোষণার পর চারদিকে করতালি শুরু হয়। মঞ্চে উঠে আন্দ্রে মিজাকে গত বছরের বিশ্ব সুন্দীর দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনঝি মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন।
মিস ইউনিভার্সের ট্যুইটার পেজে শেয়ার করা হয়েছে গোটা অনুষ্ঠানের ঝলক। অ্যান্দ্রেকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন গোটা বিশ্বের মানুষ। ইতোমধ্যেই মিস ইউনিভার্স ২০১৫ পিয়া আলোনজো ওয়ার্টসবাচ অ্যান্দ্রেকে শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেছেন।
তিনি ট্যুইটে লিখেছেন, ‘শুভেচ্ছা অ্যান্দ্রে মিজা! আমাদের নতুন মিস ইউনিভার্স, তোমার নতুন জার্নিটা দেখার জন্য অপেক্ষা ধরে রাখতে পারছি না। শুভেচ্ছা মেক্সিকো।’
মেক্সিকো এ বছরের বিজয়ী মিলিয়ে মোট তিনবার মিস ইউনিভার্সের খেতাব জিতে নিল। এর আগে ১৯৯১ সালে লুপিটা জোনস এবং ২০১০ সালে জিমেনা নাভাররেতে মিস ইউনিভার্স হয়েছিলেন। এবারের প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন মিস ব্রাজিল জুলিয়া গামা এবং তৃতীয় হয়েছেন মিস পেরু জ্যানিক মাসেতা দেল কাসিলো। সূত্র : সিএনএন, ইউএসএ টুডে, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিস ইউনিভার্স

১৮ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ