Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুনের ৭ মাস পর আসামি গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০১ এএম

নওগাঁয় ৭মাস আগে খুনের ঘটনায় জড়িত প্রকৃত আসামী মো. আরিফ আকন্দ (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ । গতকাল রোববার রাতে আরিফকে নওগাঁ শহরের পার নওগাঁ (স্টেডিয়ামের পূর্ব পাশ্বে) তার বাস ভবন থেকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার দুপুরে নওগাঁ পুলিশ সুপারের মিলনায়তনে এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী মো: আব্দুল মান্নান মিয়া।
পুলিশ সুপার লিখিত বক্তব্যে জানান, গত বছর নভেম্বর মাসের ৫ তারিখে শহরের পার-নওগাঁ বউ বাজার মহল্লায় কথা কাটাকাটির একপর্যায়ে গ্রেফতারকৃত আরিফ, আলমগীর হোসেন ওরফে আলম(৩০)কে ছুরিকাঘাত করলে আহত আলম তার মোবাইল ফোন ফেলে রেখে দৌড় দেয়। পরে ছুরিকাহত আলমকে তার আত্মীয় স্বজন চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মারা যাওয়ার এই ঘটনায় মৃত আলমের বোন রেশমা বাদী হয়ে পূর্ব শত্রুতার জের উল্লেখ করে মো: জামিরুল ইসলাম ও মো: রুবেল হোসেনের নাম উল্লেখ করে ও অপরিচিত ৩ জনকে আসামী করে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।
আলমের ফেলে যাওয়া ফোনের সূত্র ধরে প্রথমে রুবেলকে আটক করে পুলিশ। পরে জাহাঙ্গীর নামে অপর এক ব্যক্তিকেও আটক করে। আটককৃতদের জিঙ্গাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রকৃত আসামি আরিফকে নওগাঁ জেলা পুলিশ গত রোববার তার বাড়ি থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে এবং আলমের ফেলে আসা মোবাইল ফোনটি উদ্ধার করে। গ্রেফতারকৃত আরিফ আদালতে সেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রকিবুল আক্তার, একেএম মামুন চিশতী, সদর সার্কেল আবু সাঈদ, নওগাঁ সদর মডেল থানার অফিসার্স ইন চার্জ মো: নজরুল ইসলাম জুয়েল, ডিআইও-১ মো: মোবারক হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি গ্রেফতার

২৭ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ