Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক ১

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০০ এএম

রাজশাহীতে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এদের কাছ থেকে ১২৫ বোতল ফেনসিডিল ও এক কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। গত রোববার রাতে জেলার গোদাগাড়ী উপজেলায় আলাদা দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেজশার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর বহরমপুর মহল্লার খোরশেদ আলী খোকনের ছেলে রাব্বি খান (২৭) এবং গোদাগাড়ী পৌরসভার রামনগর মহল্লার শহিদুল ইসলামের ছেলে আবু রায়হান কবির (২৪)।
গতকাল সোমবার সকালে র‌্যাব-৫ জানায়, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রোববার রাতে গোদাগাড়ীর হরিশংকরপুর গ্রামে অভিযান চালায়। এ সময় ১২৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ রাব্বি খানকে গ্রেফতার করা হয়।

একই ক্যাম্পের আরেকটি দল রাতে গোদাগাড়ীর উজানপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় এক কেজি হেরোইনসহ আবু রায়হান কবিরকে গ্রেফতার করা হয়। এ দুই মাদক কারবারির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দুটি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেরোইনসহ আটক ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ