Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

আশুলিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১০:৩৫ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক কাঠ মিস্ত্রিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। সোমবার আশুলিয়ার কুটুরিয়া এলাকায় থেকে তাকে আটক করা হয়। আটক জসিম উদ্দিন (২১) টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার ভুয়ালিয়াহাট গ্রামের আবুল হোসেনের ছেলে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম জানান, আশুলিয়ার তেঁতুলতলা এলাকায় ৯ম শ্রেনীর ছাত্রী তার বাবা মার সাথে একটি বাড়িতে ভাড়া বসবাস করেন। পূর্ব পরিচিত জসিম দুপুরে কৌশলে ওই ছাত্রীকে আশুলিয়ার কুটুরিয়ায় তার ভাড়া বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে সেখান থেকে পালিয়ে এসে ভুক্তভোগী তার বাবা মাকে জানালে তারা ৯৯৯ নম্বরে পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ জসিমকে আটক করে।

তিনি আরও জানান, সন্ধ্যায় ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর বাবা বাদী হয়ে জসিমের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেছেন। তদন্ত মামলা নথিভূক্ত করা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ