Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

খুলনায় হামলার পর মৃত ভেবে সন্ত্রাসীরা ফেলে রেখে গেল যুবককে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৮:৪৫ এএম

খুলনায় মোহাম্মদ ইয়াসিন (১৯) নামে এক যুবককে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১ টার দিকে সোনাডাঙ্গা থানার নিউমার্কেট কাঁচাবাজারের পাশে প্রান্তিক মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক। আহত যুবক সোনাডাঙ্গা থানার মদিনা মসজিদ এলাকার হারুনর রশিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে ইয়াসিন প্রান্তিক মার্কেটের সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এসময় ৬/৭ জন দুর্বৃত্ত ইয়াসিনের উপর অতর্কিত হামলা চালায়। লাঠি দিয়ে পেটানোর একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ইয়াসিনের মাথার পিছনের ডান দিকে কোপ দিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ইয়াসিন সার্জারী বিভাগে চিকিৎসাধীন আছে।

সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক জানান, প্রান্তিক মা‌র্কেটের সাম‌নে মারামারি হয়েছে। ত‌বে এখনও পর্যন্ত তার কা‌ছে কেউ অভিযোগ নি‌য়ে আসে‌নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ