Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেরিঘাটে যাত্রীদের উপচেপড়া ভিড় : দিতে হচ্ছে বাড়তি ভাড়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১১:৫১ এএম

নানা ঝামেলা সঙ্গী করে বাড়তি ভাড়া দিয়ে রাজধানীতে ফিরছে মানুষ। ঈদের পর দিন থেকেই রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে ছুটি শেষে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন ঢাকামুখী যাত্রীরা। মঙ্গলবার (১৮ মে) সকালে ফেরিঘাট এলাকায় বেড়েছে যাত্রীর চাপ। এ নৌরুটে ১৬ ফেরি চলাচল করায় যাত্রীদের কোনো সমস্যা হচ্ছে না বলে জানান অধিকাংশ যাত্রী।

জানা গেছে, মঙ্গলবার (১৮ মে) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ৫ নম্বর ফেরিঘাটে গিয়ে যাত্রীদের ভিড় দেখা যায়। কিছু কিছু ফেরিতে ঢাকাফেরত যাত্রীরা ব্যক্তিগত গাড়ি নিয়ে দেশের বাড়িতে যাচ্ছেন।

যাত্রীরা বলছেন, নিজেদের বাড়ি থেকে বিভিন্ন যানবাহন বদল করে আসায় তাদের বেশি ভাড়া গুনতে হচ্ছে। দূরপাল্লার পরিবহন বন্ধ রাখায় চরম বিপাকে পড়তে হচ্ছে তাদের।

এ বিষয়ে বিআইডব্লিউটিসির দৌলতদিয়াঘাট কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক ফিরোজ শেখ জানান, যাত্রীদের কর্মস্থলে ফিরতে কোনো রকম যেন ভোগান্তি পোহাতে না হয় সেজন্য ১৬ ফেরি সার্বক্ষণিক প্রস্তুত রেখে যাত্রী পারাপার করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা ফেরা

১৮ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ