Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সন্তানকে বাঁচিয়ে ট্রাকে পিষ্ট হলেন মা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:৩২ পিএম

মা মানে যে সন্তানের জীবন তার আবার প্রমান করলেন নুরজাহান বেগম। তিনি সন্তানকে বাঁচাতে গিয়ে নিজেই জীবন দিলেন।

জানা যায়, নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নুরজাহান (৩২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। নুরজাহান উপজেলার গড়মাটি মুচিপাড়া গ্রামের মিলন উদ্দিনের স্ত্রী। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার গড়মাটি মুচিপাড়া এলাকায় পাবনাগামী আলুবোঝাই ট্রাকের (খুলনা মেট্রো ট-১১-১৬৩২) চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের স্বামী মিলন জানান, তার সামনেই স্ত্রী নুরজাহান ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। সকালে স্ত্রী ও ২ সন্তানকে সাথে নিয়ে মহাসড়কের পাশে সবজি জমিতে ভেণ্ডি তোলার জন্য যাচ্ছিলেন মিলন। সেসময় তিনি ও পুত্র মোহিন (১৪) মহাসড়ক পার হয়ে যান। তবে স্ত্রী নুরজাহান ও কন্যা জান্নাতুল (৪) মহাসড়ক পার না হয়ে পারাপারের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন মহাসড়কের পাশেই। হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে স্ত্রী ও কন্যা জান্নাতুলের দিকে ধেয়ে আসে। ওই সময় মৃত্যু নিশ্চিত ধারণা করে স্ত্রী নুরজাহান তার কন্যা জান্নাতুলের হাত ধরে দূরে ফেলে দেওয়ামাত্রই ট্রাকের চাকায় পিষ্ট হন নুরজাহান। রাস্তার মাঝে ট্রাকটি উল্টে যায়। এ কারণে নাটোর-পাবনা মহাসড়কে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম জানান, নুরজাহান নামে এক মহিলা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন। ট্রাকটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ